আজ, শনিবার | ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৯:২৫

ব্রেকিং নিউজ :
আবারো সিআইপি সম্মাননা পেলেন বিজনেস আইকন মাগুরার আব্দুল মুক্তাদির শ্রীকোলের ১০টি কেন্দ্রে শাহীনের ভোট মাত্র ১৬৪টি! শ্রীপুর উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান রাজন ৪৩টি কেন্দ্রে প্রথম হয়েছেন বোনের বাড়িতে গিয়ে মাগুরা সরকারি কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা মাগুরা সদর উপজেলায় রানা শ্রীপুরে রাজন নির্বাচিত মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন উপজেলা চেয়ারম্যান পদে মাগুরা সদরে রানা ও শ্রীপুরে রাজনের দিকেই সবার নজর মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ

তিন বছর পর আবারও মাগুরা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি

মাগুরা প্রতিদিন ডটকম : প্রায় তিন বছর পর আবারও মাগুরা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠিত হলো।

সোমবার রাতে বাংলাদেশ জাতীয়তাবাদি দল-বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত কমিটিতে আলী আহমেদকে আহ্বায়ক এবং আখতার হোসেনকে সদস্য সচিব করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদি দল-বিএনপির সহ-দফতর সম্পাদক মুহম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে ৩৩ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

নব গঠিত আহ্বায়ক কমিটির ৬ জন যুগ্ম আহ্বায়ক হচ্ছেন যথাক্রমে আহসান হাবিব কিশোর, ফারুকুজ্জামান ফারুক, খান হাসান ইমাম সুজা, অ্যাড. রুকুনুজ্জামান খান, আলমগীর হোসেন এবং অ্যাড. মিথুন রায় চৌধুরী।

এই কমিটির বাকি ২৫ সদস্য হচ্ছেন যথাক্রমে অ্যাড. আহমেদ হোসেন, ইকবাল আকতার খান কাফুর, মনোয়ার হোসেন খান, জোয়ার্দার আশরাফুল আলম, বদরুল আলম হিরু, সাজ্জাতুর রহমান তালুকদার, অধ্যক্ষ মতিউর রহমান, অধ্যক্ষ মইমুর আলী মৃধা, গোলাম আযম সাবু, মিহির কান্তিু বিশ্বাস, খন্দকার আব্বাস উদ্দিন, মনিরুজ্জামান চকলেট, কুতুব উদ্দিন, শামসুর রহমান, সৈয়দ আরাফুজ্জামান রিংকু, অ্যাড. শাহেদ হাসান টগর, নাজমুল হাসান লিটন, আমিনুর রহমান খান পিকুল, অ্যাড. মিজানুর রহমান, মাসুদ হাসান খান কিজিল, রেজাউল আলম, শেখ শফিক, উপাধ্যক্ষ মফিজুর রহমান, সৈয়দ হাফিজুর রহমান বাকি মিয়া এবং তরিকুল ইসলাম কবির।

এর আগে ২০১৬ সালের ৩০ নভেম্বর সৈয়দ আলি করিমকে আহ্বায়ক এবং সৈয়দ মোকাদ্দেস আলিকে প্রথম যুগ্ম আহ্বায়ক করে ১৭৬ সদস্য বিশিষ্ট আহ্ব্বায়ক কমিটি গঠন করা হয়।

৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্যে ওই কমিটিকে নির্দেশ দেয়া হলেও বিগত সময়ে সেটি সম্ভব হয়নি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology